নাটোরের গুরুদাসপুরে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক কারবারী আটক; ট্রাক জব্দ

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে নাটোরের গুরুদাসপুরে ১২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক কারবারী আটক; ট্রাক জব্দ। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৮/১১/২০২১ খ্রিঃ বিকেল ০৪.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন ০৪ নং মশিন্দা ইউনিয়নের কাচিকাটা গ্রামস্থ আত্রাই টোল প্লাজা হইতে ২০০ মিটার সামনে ঢাকা টু নাটোর হাইওয়ের উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২ (বার) কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন এবং ০১ টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ রিপন (৪২), পিতা-মোঃ এজাজুল ইসলাম, সাং-উপর ভদ্রা, বালিয়া পুকুর, ২। মোঃ রাসেল(২৮), পিতা-মোঃ নবাব আলী, সাং-বালিয়া পুকুর ছোট বটতলা উভয় থানা-বোয়ালিয়া, জেলা-রাজশাহী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে নাটোর জেলার গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.