শ্রীপুরে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছাত্তার আবুল

0

নইমুল ইসলাম, শ্রীপুর প্রতিনিধি : আসন্ন গাজীপুরের শ্রীপুর উপজেলার ৪নং তেলিহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুস ছাত্তার আবুল ।

রবিবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ গুলিস্থান কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন আলহাজ্ব আব্দুস ছাত্তার আবুল ।

আব্দুস ছাত্তার আবুল তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছাত্তার সাংবাদিকদের বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক ও জননেত্রীর একজন ক্ষুদ্র কর্মী হিসাবে মনোনয়নের বিষয়টি দলীয় মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর নির্ভর করছে।তাঁর সিদ্ধান্তই চূড়ান্ত এবং শিরোধার্য।

ইসি সূত্র বলছে, তেলিহাটি ইউপি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৭ ডিসেম্বর , মনোনয়নপত্র বাছাই ৯ ডিসেম্বর , বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১০ডিসেম্বর থেকে ১২ডিসেম্বর , আপিল নিষ্পত্তি ১৩ ও ১৪ ডিসেম্বর ।প্রার্থিতা প্রত্যাহার ১৫ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৭ডিসেম্বর এবং ভোটগ্রহণ করা হবে ৫ জানুয়ারি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.