প্রেমের নাম বেদনা ! শেষ হল দুটি জীবন

0

নইমুল ইসলাম সজিব, শ্রীপুর, গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের বড়বের গ্রামে স্কুলছাত্রী গৃহবধূকে গলাটিপে হত্যা করার দায়ে পালিয়ে যাওয়া সময় পাষন্ড স্বামী ইমনকে (২০)শ্রীপুরের বরমী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

স্বামী ইমন শ্রীপুরের বরমী বরকুল গ্রামের এমদাদুলের ছেলে। নিহত মারুফা (১৪) বড়বের গ্রামের মাসুদের মেয়ে, ইমনের বাড়ির পাশে মারুফার নানির বাড়ি, মারুফা নানির বাড়িতে থেকে বরমী উচ্চ বিদ্যালয়ে ৮ ম শ্রেণির ছাত্রী।

সূত্রে জানা যায় যে, তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে প্রায় ১ বছর আগে তারা বিয়ে করেন। ইমন কোন কাজ না করায় প্রায়ই তার মায়ের সাথে ঝগড়া হতো, সম্প্রতি ইমন একটি পোশাক কারখানায় চাকুরী নেন। মারুফা বেশ কিছুদিন যাবৎ তার বাবার বাড়ি বরবেড় গ্রামে বসবাস করছে। শুক্রবার বেলা ১২টার দিকে ইমন শ্বশুরবাড়ীতে যায়। রাতে খাওয়া শেষে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে।সকালে বাড়ীর লোকজন ঘুম থেকে উঠে ঘরের ভেতর মারুফার মরদেহ দেখতে পায়।

নিহত মারুফার বাবা মাসুদ অভিযোগ করে বলেন, ইমন রাতে গলাটিপে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করে ঘরে লাশ ফেলে পালিয়ে গেছে। শনিবার বেলা সোয়া ১১টার দিকে ইমন ফোন করে মাসুদকে জানায় সে মারুফাকে হত্যার করে ঘরের আড়ার সাথে উড়না বেধে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিল। আত্মহত্যায় ব্যর্থ হয়ে সে পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম নাছিম জানান, গৃহবধু হত্যার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে । অভিযুক্ত স্বামী ইমনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.