সিরাজগঞ্জ এবং নাটোর হতে হিরোইন এবং গাঁজাসহ ৩ জন মাদক কারবারী আটক

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জ এবং নাটোর হতে হিরোইন এবং গাঁজাসহ ৩ জন মাদক কারবারী আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় ০৫/১২/২০২১ তারিখ রাত ৯.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ০১নং রামকৃষ্ণপুর ইউনিয়নের শলী সাকিনস্থ শলী বাজারের শলী জামে মসজিদের পূর্ব পার্শ্বে শলী হাইস্কুল মাঠে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৭০ (চারশত সত্তর) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আব্দুল মান্নান (২৫), পিতা-মৃত-ওমর আলী আকন্দ, ২। মোঃ রিপন মাহমুদ(২৮), পিতা- মোঃ রফিকুল ইসলাম, উভয় সাং-আঙ্গারু, থানা- সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ০৫/১২/২০২১ তারিখ দুপুর ২.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন বনপাড়া বাইপাস হতে খ্রিষ্ট্রানপাড়া, রামাগাড়ি বাজার গামী কাঁচা রাস্তার উপর জনৈক মামুন ব্যাপারীর বাড়ির সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪(চৌদ্দ) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ৫০০/-টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মামুন খান(৩৫), পিতা-মৃত ছানোয়ার খান, সাং- কালিকাপুর প্রথমপাড়া, পোষ্ট-বনপাড়া(হারুয়া), থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোর। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৮(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নাটোর ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.