“ছাতা মিছিল” নিয়ে ১৮ মাইল হেঁটে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল

0

নইমুল ইসলাম সজিব, শ্রীপুর, গাজীপুর প্রতিনিধি : দেখে মনে হয় ছাতা প্রতীকের কোন এক প্রার্থী নির্বাচনী মিছিল কিন্তু না বৃষ্টি বৈরী আবহাওয়া উপেক্ষা করে শত শত কর্মী সমর্থকদের নিয়ে ৯ মাইল পায়ে হেঁটে বৃষ্টিতে ভিজে ছাতাসহ বিশাল মিছিল নিয়ে শ্রীপুর উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে আবার বৃষ্টিতে ভিজে ৯ মাইল পায়ে হেটে মিছিল নিয়ে বাড়িতে ফিরলেন বরমী ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন।

গতকাল বেলা ১১ টায় তার বাড়ি বড়নল মাইজপাড়া গ্রাম থেকে কর্মী সমর্থকদের নিয়ে বরমী বাজার, বরামা সোনাকর হয়ে দুপুরে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে কর্মী সমর্থকদের নিয়ে গাড়ারন, সাতখামাইর, দরগারচালা হয়ে মিছিল নিয়ে বাড়িতে ফিরেন বরমী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী তোফাজ্জল হোসেন। তিনি বরমী ইউপির জনপ্রিয় সাবেক চেয়ারম্যান মরহুম হাবিবুর রহমানের সন্তান।

তোফাজ্জল হোসেন জানান, দীর্ঘদিন যাবৎ তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তার বাবা ছিলেন বরমী ইউনিয়নের সাবেক
চেয়ারম্যান। গত নির্বাচনে তিনি বিপুল ভোটে ইউনিয়ন পরিষদের সদস্য নির্বাচিত হন। বরমী ইউপি’র চেয়ারম্যান মো: শামসুল হক বাদল এর মৃত্যুর পর তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। আসন্ন ৫ম ধাপে নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চান। মনোনয়ন বঞ্চিত হয় তিনি।

তিনি আর ও জানান, কর্মী সমর্থক ও এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বৈরী আবহাওয়ায় কর্মী সমর্থকদের নানা ভাবে বারণ করার পরও তারা আমাকে নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় বৃষ্টিতে ভিজে মিছিল নিয়ে উপজেলা নির্বাচন অফিসে গিয়ে ফরম সংগ্রহ করে আবার বৃষ্টিতে ভিজে দীর্ঘপথ হেটে আমাকেসহ মিছিল নিয়ে আমার বাড়ি পর্যন্ত আসে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.