ইভ্যালির সিইও রাসেলের বিরুদ্ধে এবার সাতক্ষীরার আদালতে মামলা

0

রিজাউল করিম সাতক্ষীরা : ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে এবার সাতক্ষীরা আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে। আরওয়ান ফাইভ ভার্সন থ্রি বাইক না পেয়ে গত বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সাতক্ষীরা আমলী আদালত-১ এ মামলাটি দায়ের করেন শেখ তানভীর হোসেন। মামলায় আসামীর বিরুদ্ধে সমন জারি করেছেন বিচারক চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হুমায়ুন কবীর।

মামলার বাদী শেখ তানভীর হোসেন সাতক্ষীরা শহরের কাছারীপাড়ার শেখ আজহার হোসেনের ছেলে। অন্যদিকে, বিবাদী মোহাম্মদ রাসেল ইকমার্স প্রতিষ্ঠান ইভ্যালীর ম্যানেজিং ডিরেক্টর। সাতক্ষীরা আদালতের মামলাটির নং সিআর ৯৭৮/২১।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, মোহাম্মদ রাসেল একজন প্রতারক ও বিশ্বাস ভঙ্গকারী ব্যক্তি। তিনি ইভ্যালীর মাধ্যমে অনলাইনে পণ্য বিক্রি করে আসছিলেন। ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহারের লক্ষ্যে (আর ওয়ান ফাইভ ভি থ্রি ইন্দোনেশিয়া ভার্সন) মোটর সাইকেল ক্রয়ের জন্য নির্ধারিত বিশেষ অফার মূল্যে ২ লাখ ৯৪ হাজার ৮৭৩ টাকা পরিশোধ করেন। মোটর সাইকেলটি ৪৫ দিনের মধ্যে বাদীকে সরবরাহ করার কথা ছিল। আসামি উল্লিখিত সময়ের মধ্যে মোটর সাইকেলটি সরবরাহ করতে না পারায় উক্ত প্রতিষ্ঠানের ব্যবসায়ী নীতিমালা অনুযায়ী উল্লিখিত মোটর সাইকেলের এম আর পি (খুচরা মূল্য) বাবদ বাদীকে ৫ লাখ টাকার একটি চেক ২৮৫২৬১১৮৫ অ/ঈ ঘড়. ০০০৮-১০৯০০০০৮৪২ প্রদান করেন। উল্লিখিত চেকটি নগদায়নের জন্য সর্বশেষ গত ৩ অক্টোবর বাদীর নিজস্ব ব্যাংক হিসাবে জমা দিলে তা মর্মে ডিজঅনার হয়। বাদী চেকটি ডিজঅনারের বিষয় আসামিকে জানানোর চেষ্টা করেও ব্যর্থ হয়ে বিজ্ঞ আইনজীবীর মাধ্যমে গত ১১ অক্টোবর ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানায় ডিমান্ড নোটিশ প্রেরণ করেন। অফিস বন্ধ থাকায় গত ১৩ অক্টোবর নোটিশটি ফেরত আসে। এক পর্যায়ে কোন উপায় না পেয়ে তিনি মামলা করতে বাধ্য হয়েছেন।

মামলাটির বাদী পক্ষের আইনজীবী অ্যাড. মোস্তফা আসাদুজ্জামান দিলু জানান, মামলাটি মূলত চেক ডিজঅনার মামলা। আদালত মামলাটি আমলে নিয়ে আসামী মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে সমন জারি করেছেন। আগামী ২৪ মার্চ এই মামলার পরবর্তী দিন ধার্য করেছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.