ঈশ্বরদীতে অপহরণের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে অপহরণের ৪ দিন পর অপহৃত যুবক হৃদয় হোসেন (৪০) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার দাশুড়িয়া নওদাপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত হৃদয় উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপর গ্রামের মজনু আলীর ছেলে।

পরিবার সুত্র জানায়, গত শুক্রবার (১০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার পাকশীর রূপপুর তিনবটতলা এলাকা থেকে হৃদয় কে প্রকাশ্যে মাইক্রোবাসে তুলে অপহরণ করে অপহরণকারীরা। পরে অপহরণকারীরা ওই যুবকের মোবাইল ফোন থেকে কল দিয়ে তার স্বজনদের কাছে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

হৃদয়ের ভাই জীবন হোসেন জানান, সকালে দোকানে আসার পরপরই একটি সাদা মাইক্রোবাস থামে। সেখানে উপস্থিত লোকজন কিছু বুঝে ওঠার আগেই কয়েকজন হৃদয়কে মাইক্রোবাসে তুলে নিয়ে পাবনার দিকে চলে যায়। এ ঘটনার পরপরই ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করা হয়।

অপহৃত হৃদয়ের বাবা মজনু আলী জানান, অপহরণের পর শুক্রবার বিকেলে একবার আমার ছেলের মোবাইল থেকে আমাকে কল করে ৪০ লাখ টাকা মুক্তিপন দাবি করে। অপহরণের দিনই থানায় লিখিত অভিযোগ দিয়েছিলাম। ৪ দিন পর আা তার লাশ পেলাম।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম বলেন, অভিযোগের পর থেকেই আমাদের প্রচেষ্টা অব্যাহত ছিল। সোমবার রাতে মুক্তিপণের দাবীকৃত টাকা নেওয়ার জন্য অপহরণকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী দাশুড়িয়া-লালন শাহ সেতুর মহাসড়কের নওদাপাড়া দোতলা মসজিদ সংলগ্ন চাঁদ আলী নামের একব্যক্তির বাড়ি থেকে হৃদয়ের লাশ উদ্ধার করা হয়। চক্রটি ওই বাড়িটি ভাড়া নিয়ে তাদের অপকর্ম চালিয়ে যাচ্ছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, অপহরণকারীরা হয়তো অপহরণের এক-দু’দিন পরেই হৃদয়কে মেরে ফেলেছে। লাশটি দিয়ে গন্ধ ছড়িয়েছে। একজন অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.