ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহে ময়মনসিংহ বিভাগের জেলার সবোর্চ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা প্রদান

0

মেহেদী হাসান আকন্দ : ময়মনসিংহ এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম, টাউন হলে অনুষ্ঠিত হলো ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ ২০২১।
বুধবার বিকাল ৩টায় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উদযাপন আঞ্চলিক কমিটির সভাপতি অতিরিক্ত কর কমিশনার (ঢাকা উত্তর) ড. মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ কর অঞ্চলের কর কমিশনার মোঃ ফজলুর রহমান, যুগ্ম কর কমিশনার আশিষ কুমার সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক আয়েশা হক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলে রাব্বি, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি সংকর সাহা।

অনুষ্ঠানে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট ময়মনসিংহ ও শেরপুর বিভাগের দায়িত্ব প্রাপ্ত উপকমিশনার সুশান্ত কুমার, নেত্রকোণা বিভাগের সহকারী কমিশনার রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ বিভাগের ডিপুটি কমিশনার রাফিজা সুলতানা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্যে ময়মনসিংহ কর কমিশন অঞ্চলের উপ কর কমিশনার সুশান্ত পাল মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

অনুষ্ঠানে ময়মনসিংহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ, নেত্রকোণা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ, কিশোরগঞ্জ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ ও শেরপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের ৫জন সেরা ভ্যাটদাতাদের মাঝে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু। অনুষ্ঠানে প্রধান অতিথি সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডে ভ্যাটের ভূমিকা তুলে ধরে ভ্যাট প্রদানে জনসচেতনতা ও জনসম্পৃক্ততার আহব্বান জানান।
সভাপতির বক্তবে অতিরিক্ত কর কমিশনার (ঢাকা উত্তর) ড. মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, জনগণ ভ্যাট দেয়ায় আমাদের আর বিদেশী সাহায্যের দিকে তাকিয়ে থাকতে হয় না। জনগণের ভ্যাটের টাকায় সরকার পদ্মাসেতু নির্মাণে সক্ষম হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.