কিছুতেই থামছে না হরিনাকুণ্ডুতে সড়ক দুর্ঘটনা

0

তুষার হাবীব (হরিণাকুন্ডু) ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে আলমসাধু ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৩ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৬ জন। আহত দরীবিন্নী গ্রামের মোঃ হাসান মন্ডলের স্ত্রী মোছাঃ মনিরা খাতুন (৩৫),মোঃ রিপন আলীর স্ত্রী মোছাঃ মুসলিমা খাতুন( ৩০), মো লিয়াকত মন্ডলের স্ত্রী মোছাঃ আকলিমা বেগম (৪০), মোঃ মিল্টন আলীর স্ত্রী মোছাঃ রোজিনা খাতুন (৪৫)
মৃত কেসমত মন্ডলের পুত্র মোঃ মিল্টন মন্ডল (৪৭) ও আলমসাধু ড্রাইভার বিশেয়খালী গ্রামের মোঃ গনি মন্ডলের পুত্র মোঃ রাজীব হোসেন। আহত ছয় জন হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আজ সোমবার (২০ ডিসেম্বর ) দুপুরে হরিনাকুণ্ডু উপজেলার মান্দারতলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে রাখা আছে। নিহত শিশু আছিয়া (৩ ) উপজেলার দরীবিন্নী গ্রামের রিপন আলীর মেয়ে। হরিনাকুণ্ডুর থানার (ওসি) আব্দুল রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, সোমবার দুপুরে যাত্রী বোঝাই একটি ইজিবাইক হরিনাকুণ্ডু থেকে ঝিনাইদহের উদ্দেশ্য করে যাচ্ছিলো। এ সময় উপজেলার মান্দারতলা গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মাছ বোঝাই একটি আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজি বাইকের ৭ জন আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু আছিয়াকে মৃত ঘোষণা করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.