না ফেরার দেশে এম.সাইদুল হক চুন্নু

0

বিডি২৪ভিউজ ডেস্ক : পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নু (৭২) আর নেই।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোর চারটার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছে।

সাইদুল হকের শ্যালক পাবনা চেম্বারের সাবেক সহ-সভাপতি মাহবুব উল আলম মুকুল এ তথ্য নিশ্চিত করে জানান, ডায়াবেটিস, কিডনীসহ শারীরিক নানা জটিলতায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন সাইদুল হক চুন্নু। অসুস্থ্য হয়ে পড়ায় গত ২০ ডিসেম্বর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার জানাযার নামজের সময় পরে নির্ধারণ করা হবে।

উল্লেখ্য, সাইদুল হক চুন্নু পাবনা জেলা পরিষদের প্রথম প্রশাসক ছিলেন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দুর্দিনে দলে ভূমিকা রেখেছিলেন। পাবনায় সুচিত্রা সেনের বাড়ি উদ্ধার আন্দোলনে ছিলেন সক্রিয়। সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও জেলার শিল্প-সাংস্কৃতিক অঙ্গনে নানাভাবে জড়িত ছিলেন তিনি। প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাছিমের ভায়রা ছিলেন সাইদুল হক।

তার মৃত্যুতে পাবনা সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের পক্ষে সাধারণ সম্পাদক ড. নরেশ মধু গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.