পাবনায় আওয়ামী লীগ নেতা হত্যা মামলা, গ্রেপ্তার ১

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের হেমায়েতপুর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী পরাজিত চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম নিলুর স্ত্রী মালেকা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, ‘নিহত শামীম হোসেনের বাবা নুর আলী বাদী হয়ে বুধবার রাতে তারিকুল ইসলাম নিলুসহ তার পরিবারের ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে মামলা করেন। এরপর নিলুর স্ত্রী মালেকা বেগমকে গ্রেপ্তার করা হয়।’ বাকি আসামিদের গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মঞ্জুরুল ইসলাম মধু পরাজয়ের পর কর্মী-সমর্থকদের নিয়ে নাজিরপুর হাটের উপর চায়ের দোকানে বসে আলোচনা করছিল। এ সময় নিজ দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী তারিকুল ইসলাম নিলু, ছেলে ইমরান হোসেনসহ তার লোকজন অতর্কিত তাদের ওপর হামলা চালায়।  সেসময় মধুর নির্বাচনী এজেন্ট শামীম হোসেন গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শামীম স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ছিলেন। তিনিও মেম্বার প্রার্থী ছিলেন।

এ ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বুধবার আইনী প্রক্রিয়া শেষে পুলিশের উপস্থিতিতে শামীমের জানাযা ও দাফন সম্পন্ন হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.