পৌর নির্বাচনে নাটোরে আওয়ামী লীগের জলি ও বাগাতিপাড়ায় স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : নাটোরে পৌরসভা নির্বাচনে ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত ভোটে বেসরকারিভাবে প্রকাশিত ফলাফলে নাটোরে আওয়ামী লীগ মনোনীত উমা চৌধুরী জলি ও বাগাতিপাড়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে শরিফুল ইসলাম লেনিন মেয়র নির্বাচিত হয়েছেন।
রবিবার রাতে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আছলাম এবং অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও বাগাতিপাড়ার রিটার্নিং অফিসার আহমেদ আলী বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. আছলাম জানান, নাটোর পৌরসভায় মোট ৩০টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলে। নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী উমা চৌধুরী জলি ২০ হাজার ৬৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ এমদাদুল হক আল মামুন নারিকের গাছ মার্কা প্রতীক পেয়েছেন ১৩ হাজার ৭৮২ ভোট। ফলাফলে ৬ হাজার ৮৭৭ ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী জয়লাভ করেছেন।

বাগাতিপাড়ার নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী জানান, বাগাতিপাড়া পৌরসভার মোট ৯টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত ভোটের ফলাফলে ২২৮৭ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী শরিফুল ইসলাম লেনিনের জগ প্রতীক বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মইমুর সুলতান নারিকেল গাছ প্রতিকে পেয়েছেন ২১৮৮ ভোট। এছাড়া নৌকার প্রার্থী শাহিদা খাতুন পেয়েছেন ১৬৩৭ ভোট।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.