দিনাজপুরে অসহায় দূস্থ মানুষ ও এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

0

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেলার সুনামধন্য সামাজিক সংগঠন দিনাজপুর ব্লাড ফাউন্ডেশন ও দিনাজপুর খবরাখবর ফেসবুক গ্রুপের উদ্যেগে মাদ্রাসার এতিম ছাত্র ও অসহায় দূস্থ মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

দিনাজপুর জেলার দুই উপজেলায় দুই দিন এই শীতবস্ত্র বিতরণ করেন সংগঠনের সদস্যরা। গত বৃহস্পতিবার(২০ জানুয়ারি) বিকেলে জেলার সদর উপজেলার ৪ নং শেখপুরা ইউনিয়নে অসহায় দূস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। শুক্রবার বিকেলে জেলার চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনট্টি ইউনিয়নের মদিনাতুল উলুম কওমী মাদ্রাসা,এতিমখানা ও লিল্লাহ বোডিং এর এতিম ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

দিনাজপুর ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা ও পরিচালক এবং দিনাজপুর খবরাখবর ফেসবুক গ্রুপের সম্মানিত এডমিন মোঃ রবিউল ইসলাম রাজু এর সার্বিক পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহকারী পরিচালক ও এডমিন মোঃ আশরাফুল ইসলাম, সংগঠনের সভাপতি ও মডারেটর মোঃ খায়রুজ্জামান জীবন,মহিলা এডমিন ও সহ-সভাপতি মোছাঃ মারুফা খাতুন,সাধারণ সম্পাদক প্রেস রাজু,সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলে রাব্বি মডারেটর মোঃ ইউসুফ আলী,মডরেটর মোঃ মেহেদি হাছান,মডারেটর মোছাঃ আনিকা শারমিন মিলা,সেচ্ছাসেবী মোছাঃ আখি,মডারেটর মোঃ রাহাতুল,মডারেটর মোঃ লিটন,সেচ্ছাসেবী মোঃ রাকিব এবং সমাজসেবক মোঃ এনামুল হক বাবুসহ সংগঠনের সকল সেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.