এইচএসসিতে কাপ্তাই নৌ বাহিনীর স্কুল এন্ড কলেজ তিন পার্বত্য জেলার মধ্যে সেরা

0

মাহফুজ আলম,কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি : ১০৮ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে পার্বত্যঞ্চলের মধ্যে কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ সেরা হওয়ার গৌরব অর্জন করেন।

কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ এম নূরে আলম ছিদ্দিকী ও উপাধ্যক্ষ এম জাহাঙ্গীর আলমসহ দুজনই পৃথক- পৃথক ভাবে এ প্রতিনিধিকে জানান, ২০২১ কাপ্তাই নৌ বাহিনী স্কুল এন্ড কলেজ শিক্ষা প্রতিষ্ঠান হতে বিজ্ঞান বিভাগে ৭১ জন এবং ব্যবসায় শিক্ষা বিভাগে ৩৭ জন পরীক্ষার্থী সহ সর্বমোট ১শত ৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে এবার শতভাগ পাস করেছেন কাপ্তাই উপজেলায় অবস্থিত এই প্রতিষ্ঠান থেকে ।উল্লেখ্য ১০৮ জন শিক্ষার্থীদের মধ্যে থেকে ৪০ জন জিপিএ -৫ অর্জন করেছেন এই প্রতিষ্ঠান হতে। তৎমধ্যে ৩২ জন বিজ্ঞান বিভাগে ও ব্যবসা শিক্ষা বিভাগে ৮ জন জিপিএ-৫ অর্জন করেছেন। যা পার্বত্যঞ্চলের কলেজ সমুহের মধ্যে সর্বোচ্চ সাফল্য।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ কমান্ডার এম নূরে আলম ছিদ্দিকী আরো বলেন, কলেজের এইচএসসি শিক্ষার্থীদের এ ফলাফলে আমরা এবং অভিভাবকরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এ কৃতিত্বে আমি সকল শিক্ষার্থী, অভিভাবক ও সর্বোপরি শিক্ষকদের অভিনন্দন জানাচ্ছি। আমরা আগামীতেও এই ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার সর্বাত্মক মেধা ও জ্ঞানার্জনে চেষ্টা করবো।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.