চুয়াডাঙ্গায় নিখোঁজের ২৬দিন পর কবরস্থান থেকে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর লাশ উদ্ধার

0

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় নিখোঁজের ২৬দিন পর কবরস্থান থেকে তৃতীয় শ্রেণীর ছাত্র আবু হুরায়ার লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার রাত আড়াইটার দিকে তালতলা গ্রামের কবরস্থানের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, ১৯ জানুয়ারি আবু হুরায়রা গ্রামের শিক্ষক রঞ্জুর কাছে বিকেলে প্রাইভেট পড়তে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। ২৬ জানুয়ারি আবু হুরায়রার পিতা বাদী হয়ে প্রাইভেট শিক্ষক রঞ্জুসহ ৫ জনের নাম উল্লেখ করে সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

এদিকে ২৯ জানুয়ারি অজ্ঞাতস্হান থেকে আবু হুরায়ার বাবার কাছে মুক্তিপণ বাবদ চিরকুট দিয়ে ১০ লাখ টাকা দাবি করে। পরে আবার ১ ফেব্রুয়ারি চিরকুট দিয়ে মোবাইল ফোনে নাম্বার দেয়। এসএমএস দিয়ে পুনরায় চাঁদা দাবি। চিরকুট ও মোবাইল ফোন নাম্বার পুলিশকে দেয়া হয়। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্তদের শনাক্ত করে।

এরই আলোকে রোববার রাতে তালতলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মোমিনকে আটক করলে হত্যা রহস্য উদঘাটন হয়। মোমিনের স্বীকারোক্তিতে রাতে পুরাতন একটি কবর থেকে শিশু হুরায়রার লাশ উদ্ধার করা হয়।

আবু হুরায়রা চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ছিলো। এ ঘটনায় দুপুরে চুয়াডাঙ্গা সদর থানায় সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক ( প্রশাসন) জানান, ২ বছর আগে ঈদের রাতে উচ্চস্বরে সাউন্ড বক্স বাজাচ্ছিল মোমেনসহ তার বন্ধুরা। এতে হুরাইরার বাবা বারেক ক্ষিপ্ত হয়ে সাউন্ড বক্সটি ভেঙ্গে দেন। এ ঘটনায় মোমেন প্রতিশোধ খুঁজতে থাকে। অবশেষে ১৯ জানুয়ারি হুরায়রাকে খরগোশ দেবার লোভ দেখিয়ে মোমিন তাকে কবরস্থান নিয়ে যায়। সেখানে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। রাতে পুরাতন একটি কবরের মধ্যে শিশুটির লাশ পুতে রাখা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.