সিরাজগঞ্জ সদর থানায় ১৯৬ পিচ ইয়াবাসহ আটক ২ মোটরসাইকেল জব্দ

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ সদর থানায় ১৯৬ পিচ ইয়াবাসহ আটক ২ মোটরসাইকেল জব্দ। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৩/০২/২০২২ তারিখ বিকাল ১৬.১৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ সদর থানাধীন সদানন্দপুর গ্রামস্থ কড্ডা হইতে সিরাজগঞ্জগামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বের মেসার্স জাহান ফিলিং স্টেশনের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৬(একশত ছিয়ানব্বই) পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল , ০২ টি মোবাইল এবং নগদ-৫০০(পাঁচশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ মোতালেব হোসেন(৫০), পিতা-মৃত তমছের আলী শেখ ২। মোঃ আলতাফ হোসেন(৫৫), পিতা-মৃত জামাত আলী শেখ, উভয় সাং-মকিমপুর চন্দ্রপাড়া, থানা-বেলকুচি, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.