নাটোরে পারিবারিক কলহের জের ধরে পৃথক ২ জন গৃহবধূর আত্মহত্যা

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: নাটোরের সিংড়া ও গুরুদাসপুর উপজেলায় পারিবারিক কলহের জেরে দু’জন গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার সিংড়া উপজেলার চৌগ্রাম পারুহার পাড়ার মোহাম্মদ হাসান আলীর স্ত্রী সুখি আক্তার মুসলেমা(২১) পারিবারিক কলহের জের ধরে আনুমানিক বিকেল ০৩.৩০ মিনিটে সবার অজান্তে নিজ বাসভবনে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

স্থানীয়রা জানায়, হাসান আলী ৫/৬ বছর আগে নাটোর সদর থানা গাজিপুর গ্রামের মোহাম্মদ মোশাররফ এর মেয়ে কে বিয়ে করে। তাদের সংসার জীবনে একটি পুত্র সন্তান আছে। সিংড়া থানার এই আই আঃ রহিম বলেন, আমরা এবিষয়ে জানার পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছি, প্রাথমিক ভাবে আমরা আত্মহ্যার ধারণা করছি। মরদেটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে।
অপরদিকে নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের বিয়াঘাট উত্তর পাড়া গ্রামের নুর ইসলামের মেয়ে হোসনে আরা খাতুন বৃষ্টি (১৪) সোমবার আনুমানিক বিকেল ৫.৫০ মিনিটে তার বাবার বাড়িতে পারিবারিক কলহের জের ধরে ঘরের তীরের সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরে স্থানীয়রা আনুমানিক সন্ধ্যা ৬.৪৫ মিনিটে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.