সিরাজগঞ্জে ৩৯২ পিচ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক; ১ টি মোটর সাইকেল জব্দ

0

বিডি২৪ভিউজ ডেস্ক : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সদরে ৩৯২ পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক; ০১ টি মোটর সাইকেল জব্দ। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৮/০২/২০২২ খ্রিঃ তারিখ বেলা ১১.৩০ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন সয়দাবাদ গ্রামস্থ বঙ্গবন্ধুসেতু পশ্চিম ফুড কর্নার এর সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৯২( তিনশত বিরানব্বই) পিচ ইয়াবাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন, নগদ ২১,২০০/- টাকা এবং ০১ টি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ তরিকুল ইসলাম (৩৫), পিতা- মোঃ বদু মোল্লা, সাং- দক্ষিন খারিজা থাক,ইউনিয়ন- চিলমারী, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.