রাঙ্গামাটিতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ

0

রাঙ্গামাটি প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে রাঙ্গামাটিতে ৫০তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে শেখ রাশেল মিনি স্টোডিয়াম মাঠে খেলায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা বিনতে আমিন ও বিশেষ অতিথিরা।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইউএনও বলেন, হার জিত খেলাতে থাকে। সদর উপজেলার প্রতিনিধিত্ব করবে আজকে বিজয়ী শিক্ষার্থীরা জেলা পর্যায়ে। তোমরা যাতে সদর উপজেলার শ্রেষ্ঠত্ব ধরে রাখতে পারো সবাইকে অভিনন্দন ও শুভকামনা জানাচ্ছি। আমাদের এই ক্রীড়া প্রতিযোগিতায় তোমরা অনুশীলন অব্যাহত রাখবে এবং সামনের দিনগুলোতে তোমাদের সাফল্য আসবে।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, ভাইস চেয়ারম্যান দুর্গেস্বর চাকমা, উপজেলা শিক্ষা অফিসার দীপিকা খীসা, রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রণতোষ মল্লিক, মোনঘর আবাসিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক অরুণ কান্তি চাকমা প্রমূখ।

এ ক্রীড়া প্রতিযোগিতায় সদরের বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ নেয়। সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.