বান্দরবানে সেনা অভিযানে জেএসএস সদস্য আটক

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সেনা জোনের অভিযানে রোয়াংছড়ি হত্যাকাণ্ডের আসামি মংয়্ইপ্রু মারমাকে আটক করা হয়েছে।

২৮ ফেব্রুয়ারি সোমবার রাতে আন্তা পাড়া এলাকা হতে জেএসএস (মুল) দলের সদস্যকে আটক করা হয়।

আটককৃত মংয়ইপ্রু মার্মা (৩৩), রোয়াংছড়ি উপজেলায় ১নং ওয়ার্ডের মধ্য পাড়া গ্রামে মংচথই মার্মা ছেলে।

সেনা প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৬ ফেব্রুয়ারি শনিবার দুপুরে মংসিংশৈ মারমাকে দিন দুপুরে নিজে বাড়ির পাশে পিছন হতে গুলি করে হত্যা করা হয়। উক্ত হত্যাকান্ডের মামলার আসামী জেএসএস (মুল) দলের সদস্য মং য়ইপ্রু মারমাকে আটক করা হয়।

সেনা প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, জে এস এস মূল দলের সক্রিয় সদস্য তথ্য সংগ্রহকারী হিসেবে কাজ করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। রোয়াংছড়ি হত্যাকান্ডের সদস্য ছিলেন প্রাথমিক ভাবে জানা যায় । উক্ত ব্যক্তির রোয়াংছড়ি উপজেলার পিসিপি সভাপতি হিসেবে কর্মরত আছে বলে জানা যায়। জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যায় বান্দরবান সদর থানায় হস্তান্তর করেন

এ ব্যাপারে বান্দরবান সদর সেনা জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান পিএসসি বলেন, পার্বত্য অঞ্চলে সন্ত্রাসীদের নির্মূল করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। সর্বদা সাধারণ জনগণের জীবনমান সুখ ও সচ্ছন্দে কাটুক সে প্রচেষ্টায় পার্বত্য অঞ্চল থেকে সন্ত্রাস ও চাঁদাবাজিদের ধ্বংস করাই আমাদের মূল লক্ষ্য।

তিনি আরো বলেন, পাশাপাশি যারা পার্বত্য অঞ্চলে অশান্তি সৃষ্টি করছে তাদের উদ্দেশ্যে করে বলেন সময় থাকতে আত্মসমর্পণ করুন এবং পাহাড়ে শান্তি ফিরিয়ে আনতে সহায়তা করুন নতুবা সেনাবাহিনীর হাত থেকে রেহাই পাওয়া সম্ভব হবে না বলেও তিনি জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.