সিরাজগঞ্জের সলঙ্গা এবং তাড়াশে ৩৫.৮ কেজি গাঁজা এবং ১৬১ গ্রাম হেরোইনসহ ৬ মাদক ব্যবসায়ী আটক; ১ টি ট্রাক জব্দ

0

বিডি২৪ভিউজ ডেস্ক : র‌্যাব-১২’র পৃথক পৃথক অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গা এবং তাড়াশে ৩৫.৮ কেজি গাঁজা এবং ১৬১ গ্রাম হেরোইনসহ ৬ জন মাদক ব্যবসায়ী আটক; ১ টি ট্রাক জব্দ।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ১৫ মার্চ গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন দেওভোগ সাকিনস্থ দেওভোগ ব্রীজের পূর্ব পার্শ্বে তাড়াশ থানাগামী পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৬(ছব্বিশ) কেজি ৩০০(তিনশত) গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আব্দুল মজিদ শেখ (৪৬), পিতা-মৃত- সেকেন্দার আলী শেখ, সাং- কাউরাইল উত্তর পাড়া, থানা- তাড়াশ, জেলা- সিরাজগঞ্জ।

২। ১৫/০৩/২০২২ তারিখ রাত ০৩.৫৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সলঙ্গা থানাধীন রামারচর বাজারে নির্মানাধীন নেছাড়ী হোটেলের সামনে ঢাকা টু রাজশাহী মহাসড়কের পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬১ গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩ টি মোবাইল, নগদ- ৩১০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ রাজ(২৪), পিতা-মৃত আবুল কালাম আজাদ, সাং-কুমুরপুর রানী নগর, ২। মোঃ এজাজ হোসেন@বেলাল(৪৮), পিতা-মৃত মমতাজ হোসেন, সাং-মাটিকাটা উভয় থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী।

২। ১৪ মার্চ গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খালকুলা বাজারস্থ ঢাকা টু রাজশাহীগামী মহাসড়কের জনৈক আব্দুস সাত্তারের ‘‘জান্নাতি ষ্টোর’’ মুদি দোকানের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৮(আট) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ খাইরুল ইসলাম(৩৮), পিতা-মৃত আঃ মান্নান, সাং-কোদাল কাঠি মধ্যচর, থানা-চাঁপাইনবাবগঞ্জ সদর, জেলা-চাপাইনবাবগঞ্জ।

৩। ১৫ মার্চ গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন আন্দ্রা বড়ইতলামোড় হতে আনুমানিক ১০০ গজ দক্ষিণে মাঝুড়িয়া গামী পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০১ কেজি ৪৫০(এক কেজি চারশত পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল,নগদ- ৩৮০০/- টাকা এবং ০১ টি ডিজিটাল পরিমাপক যন্ত্র জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ তরিকুল ইসলাম(৩৮), পিতা-মোঃ আঃ রহমান, সাং-শিবপুর (কুস্তা), থানা-রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ, ২। মোঃ মাহবুবুর রহমান(২৫), পিতা-মোঃ সিদ্দিক মন্ডল, সাং-ঢেঁপুয়া, থানা-শেরপুর, জেলা-বগুড়া । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.