টুঙ্গিপাড়া হচ্ছে বাংলাদেশের সকলের গ্রাম-প্রধান সমন্বয়ক– টুঙ্গিপাড়ায় প্রেস বিফিং এ মুজিব বর্ষের জাতীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী

0

গোপালগঞ্জ প্রতিনিধি : মুজিববর্ষের জাতীয় সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী বলেছেন, আমরা মনে করি টুঙ্গিপাড়া হচ্ছে বাংলাদেশের সকলের গ্রাম। কারন বঙ্গবন্ধু হচ্ছে বাঙ্গালীদের সেই আরাধ্য পুরুষ, যার মাধ্যমে বাঙ্গালী পৃথিবীতে প্রথম তার রাষ্ট্র পেয়েছে, বাঙ্গালীরা তাদের আত্ম পরিচয় পেয়েছে। আর আমরা তাই “টুঙ্গিপাড়া-হৃদয়ে পিতৃ ভূমি” এই থিমকে সামনে নিয়ে আমরা নানা কর্মসূচী পালন করতে যাচ্ছি।তিনি আজ বুধবার দুপুরে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সের ১ নং গেটের সামনে সাংবাদিকদেরকে মুজিব বর্ষের সমাপনি অনুষ্ঠানের কর্মসূচী বিষয়ে ব্রিফিং করেন। তিনি আরো বলেন, এই আয়োজনের মাধ্যমে আমরা জাতির পিতার প্রতি বাংলাদেশের মানুষ শ্রদ্ধা জানাতে চাই।

প্রধান সমন্বয়ক সমাপনি অনুষ্ঠানের যেসব কর্মসূচী নেয়া হয়েছে তা উল্লেখ করে সবার সহযোগিতা চেয়েছেন। ১৭ মার্চর আলোচনাসভা ছাড়া ও ২১ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত মুজিববর্ষ লোকজ মেলার আয়োজন করা হয়েছে বলে তিনি জানান।এসময় ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান, আসাদুজ্জামান নূর এমপি, গোপালগঞ্জের জেলাপ্রশাসক শাহিদা সুলতানা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.