পার্বত্য বান্দরবানে জুম্ম জাতির জন্য কাজ করতে চাই ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(গণতান্ত্রিক)

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি:”পার্বত্য চট্টগ্রামে চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়নে বৃহত্তম জুন্ম জাতীয় ঐক্যের কোন বিকল্প নাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(গণতান্ত্রিক)জেলা কমিটির উদ্যেগে নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগনদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

১৮ মার্চ শুক্রবার বিকালে বান্দরবান হিলভিউ কনফারেন্স হল রুমে ইউনাইডেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গনতান্ত্রিক) জেলা কমিটি সভাপতি (হেডম্যান) মংপু মারমা সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনাইডেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (গনতান্ত্রিক) কেন্দ্রীয় কমিটি সহ- সভাপতি শ্রী সমীরন চাকমা ( চার্মিন)।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটি পাহাড়ি ছাত্র পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শ্রী সুবীর চাকমা, ইউপিডিএফ গনতান্ত্রিক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী অমর চাকমা, সদস্য আপ্রুমং মারমা, জেলা কমিটি সাংগঠনিক সম্পাদক রাম তং সাং বম( মালেক) সহ নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগন এবং হেডম্যান কারবারী সহ সাংবাদিক বৃন্দ ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(গণতান্ত্রিক) পার্বত্য বান্দরবানের জুম্ম সকল জাতির জন্য কাজ করতে চাই । এজন্য তারা সকল জুম্ম জাতিকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.