কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমনে এক নারীর মৃত্যু 

0
মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকে :
কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমনে এক মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয় নারীর মৃত্যু মর্মান্তিক মৃত্যু  হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে ৯টার দিকে নেভী রোড এলাকার মাউচ্ছা ঘোনা নামক স্থানে।
 অজ্ঞাত মহিলা হাতির আক্রমনে নিহত হওয়ার সংবাদ পেয়ে  রাতেই ঘটনাস্থলে যান কাপ্তাই ফাঁড়ির পুলিশ, বন বিভাগের লোকজন ও ফায়ার সার্ভিসের একটি টিমসহ ৪ নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ ও কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে গিয়ে সম্মিলিত প্রচেষ্টায় নিহত মহিলার মরদেহটি  উদ্ধার করে কাপ্তাই লগগেইটে নিয়ে আসে।
পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান জানান,
কাপ্তাই নৌ বাহিনী সড়কের আশেপাশে এলাকায় সন্ধ্যার পর বন্য হাতির দল খাবারের সন্ধানে লোকালয়ে চলে আসে এবং অনেক সময় মূল সড়কে অবস্থান নিয়ে থাকে। মানসিক ভারসাম্যহীন ভবঘুরে এই মহিলা ঐ সময় হাতির সামনে পড়লে হাতি তাকে আক্রমন করলে ঘটনাস্থলে মহিলার মৃত্যু হয় বলে ধারনা করা হচ্ছে। তিনি আরো বলেন
যেহেতু এটি একটি মানসিক ভারসাম্যহীন মহিলার লাশ, তাই আমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট মরদেহটি দাফন – কাফনের জন্য বুধবার রাত সাড়ে ১২টার সময় কাপ্তাই লগগেইট এলাকায় এনে  বুঝিয়ে দেওয়া হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.