নগরবাড়ি আইএফআইসি ব্যাংকে অভিনব কায়দায় চুরি

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা প্রতিনিধি : পাবনার আমিনপুর থানার নগরবাড়িতে আইএফআইসি ব্যাংকের উপ-শাখায় অভিনব চুরির ঘটনা ঘটেছে । এখনও নিরুপন করা যায়নি ক্ষতির পরিমান, ব্যাংকের সিসিটিভি ক্যামেরা নষ্ট করে ফেলায় জানা যায়নি কখন কিভাবে চুরির ঘটনা ঘটেছে ।

গেল ২২ এপ্রিল ভোর রাতে আইএফআইসি ব্যাংক নগরবাড়ি উপ-শাখায় চুরির ঘটনা ঘটে। আইএফআইসি ব্যাংকের উপ-শাখার অফিসার ইনচার্জ অরিন্দম দাস জানান কোন গার্ড ছিল না ব্যাংকের, পুলিশি টহল ছিল রাস্তায়। রাত ২ টা পর্যন্ত পাশের বিল্ডিংয়ে টাইলস মিস্ত্রিরা কাজ করছিল । রাত ২টা পর্যন্ত আমাদের অফিসের অনলাইন মনিটরে ছিল, অফিসের সিসিটিভি ক্যামেরা নষ্ট করে ফেলায় জানা যাচ্ছে না কখন চোর ভিতরে ঢুকেছে। ধারনা করা হচ্ছে রাত ২ টার পর যেকোন সময় জানালা ভেঙ্গে ব্যাংকের ভিতরে ঢুকে চুরির ঘটনা ঘটেছে ।

তিনি আরো জানান আমি প্রতিদিনের মত অফিস শেষ করে বাড়িতে যাই, আজ সকালে জানতে পারি ব্যাংকে চুরি হয়েছে, তাৎক্ষনিক উর্ধ্বতম কর্তৃপক্ষকে চুরির বিষয়টি জানাই , চোররা ব্যাংকের ভোল্ট ভেঙে ফেলে টাকা নিয়ে গেছে। তবে কি পরিমান টাকা চুরি হয়েছে তা এখন বলা কঠিন, কারন পুলিশ তদন্ত করছে। ব্যাংকের ভোল্টে ১৪ লক্ষ ৭৯ হাজার ২৭৫ টাকা ছিল ।

আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন আলী জানান আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি, এবং এখনও রয়েছি, তদন্ত শেষ হলে বলা যাবে ঠিক কি পরিমান টাকা খোয়া গেছে । আইএফআইসি ব্যাংক কাশিনাথপুর শাখার ব্যবস্থাপক আশরাফ বারী জানান এ শাখাটি আমার নিয়ন্ত্রণে, আমি ব্যংকে চুরির আমার উপ-শাখা অফিসার ইনচার্জের নিকট থেকে জানার পর এখানে আসি এবং এখন পর্যন্ত এখানে অবস্থান করছি, পুলিশ তদন্ত করছে, তদন্ত শেষ হলে জানা যাবে ঠিক কি পরিমান টাকা খোয়া গেছে ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.