গৌরীপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে বাড়ি ঘরে হামলা, ভাংচুরের অভিযোগ

0

স্টাফ রিপোর্টার, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আবুল কাশেম রতন গং এর বিরুদ্ধে বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় উল্লেখিত ইউনিয়নের সহনাটি দক্ষিণপাড়া গ্রামের হোসেন আলীর স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে ইউপি সদস্য আবুল কাশেম রতনসহ ৬ জনের নাম উল্লেখপূর্বক ও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণীতে জানা যায়, বিবাদীগণের সাথে পূর্ব হইতে বাদীর জমি সংক্রান্ত বিরোধ ছিলো। ৮ বছর পূর্বে ইউপি সদস্য রতনের নিকট হইতে বাদী ৩০ শতাংশ জমি ক্রয় করলে দখল নিলেও রেজিষ্ট্রি হয়নি। জমি লিখে দেয়ার জন্য রতনকে তাগিদ দেয়ায় গত শুক্রবার সকাল ১১ টায় ইউপি সদস্য তার দলবল নিয়ে রেহানার বাড়িতে লোহার রড, লাঠিশোঠা নিয়ে বসতঘরে হামলা করে এবং ঘরের ভিতরে থাকা আসবাবপত্র ভাংচুর করে ৭৫ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং বাড়ী সংলগ্ন ভ‚মিতে গাছপালা কেটে নিয়ে যায়। এ ঘটনায় বাদী ফিরাতে আসলে বিবাদী রতন গং তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হাড়ভাঙ্গা জখম করে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য আবুল কাশেম রতন সাংবাদিকদের বলেন, দুই পক্ষের পারিবারিক বিরোধ মীমাংসার জন্য গেলে আমার সামনেই দেশীয় অস্ত্র নিয়ে একদল লোক তাদের বাড়িঘরে হামলা করে তবে হামলাকারীরা আমার লোক না। আর জমি বিক্রয়ের বিষয়টি তিনি স্বীকার করে বলেন, ৩০ শতাংশ জমি বিক্রয় করলেও কাগজপত্রের ঝামেলা থাকায় দলিল করে দেয়া হয়নি। এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.