রায়গঞ্জে ১০ কেজি গাঁজাসহ ১ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের রায়গঞ্জে ১০ কেজি গাঁজাসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র্যা ব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৭/০৪/২০২২ তারিখ ভোর ০৫.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন দাথিয়া দিগর গ্রামস্থ ঢাকা টু রংপুর গামী মহাসড়কের পার্শ্বে মেসার্স মাস্টার এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেক পোষ্ট স্থাপন করে তল্লাশির এক পর্যায় ঢাকা হইতে রংপুরগামী একটি যাত্রীবাহী অখ-জঅঝঐওউ ঞজঅঠঊখঝ পরিবহনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০(দশ) কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ৬০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ কনক হোসেন (২১), পিতা- মোঃ মোসলেম উদ্দিন, সাং- মেঘডুমুর(রামচন্দ্রপুর), থানা ও জেলা-গাইবান্ধা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৯(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.