ট্রাক থেকে যুবকের মুখ-পা বাধা মরদেহ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় ট্রাকের কেবিনের ভেতর থেকে আলামীন হোসেন (২০) নামে এক যুবকের মুখ ও পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে ট্রাকটিও।

মঙ্গলবার (২৪ মে) রাত আটটার দিকে উপজেলার মহিষাখোলা ভাঙ্গা ব্রিজের কাছ থেকে তার মরেদহ উদ্ধার করা হয়। মৃত আলামীন সিরাজগঞ্জ সদর উপজেলার সুরুজ আলীর ছেলে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ-পাবনা মহাসড়কে সাঁথিয়া উপজেলার মহিষাখোলা ভাঙ্গা ব্রিজের কাছে রাস্তার পাশে একটি ট্রাক গতকাল সোমবার থেকে দাঁড়িয়ে আছে। স্থানীয়রা প্রথমে ভেবেছিলেন ট্রাকটি নষ্ট হয়েছে। পরে আজ মঙ্গলবারও ট্রাকটি সেখানে থাকায় সন্দেহ হয় স্থানীয়দের। তারা ট্রাকের চালকের আসনের পেছনে কেবিনের ভেতরে উঁকি দিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় যুবকের পা বাধা ও মুখে কাপড় গুজানো ছিল।

ওসি আরো জানান, মৃত যুবক আলামীন ট্রাকের হেলপার হতে পারে। ধারণা করা হচ্ছে তাকে ট্রাকের মধ্যেই শ্বাসরোধে হত্যা করে এখানে ট্রাকসহ ফেলে গেছে দূর্বৃত্তরা। তারপরও পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.