সাতক্ষীরা সরকারি কলেজ রোডসহ পৌরসভার বিভিন্ন সড়ক সংস্কার, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

0

রিজাউল করিম, সাতক্ষীরা প্রতিনিধি : অবিলম্বে সাতক্ষীরা শহরের কেন্দ্রীয় পোস্ট অফিস মোড় থেকে শহীদ রিমু স্মরণী হয়ে সরকারি কলেজ রোডসহ পৌরসভার বিভিন্ন সড়ক সংস্কার, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সম্মিলিত ছাত্র জনতা সাতক্ষীরা পৌরসভার ব্যানারে বুধবার বেলা ১১ টায় সরকারি কলেজ গেট সংলগ্ন সড়কের উপর উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সম্মিলিত ছাত্র জনতার আহবায়ক ফাহিমুল হক কিসলুর সভাপতিত্বে ও সদস্য শেখ আমিনুর রহমান কাজলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জি, সম্মিলিত ছাত্র জনতার সদস্য সচিব শেখ ফারুকুজ্জামান ডেভিড, আওয়ামী লীগ নেতা এজাজ আহম্মেদ স্বপন প্রমূখ।

বক্তারা এসময়, আগামী বর্ষা মৌসুমের আগেই অবিলম্বে সাতক্ষীরা শহরের কেন্দ্রীয় পোস্ট অফিস মোড় থেকে সরকারি কলেজ রোডসহ পৌরসভার বিভিন্ন সড়ক সংস্কার, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসনের জোর দাবী জানান। তা না হলে আগামীতে বৃহত্তর কর্মসূিচ দেয়া হবে বক্তরা হুশিয়ারী দেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.