হরিণাকুণ্ডুর লালন সড়ক দ্রুত বাস্তবায়ন করার লক্ষ্যে মানববন্ধন

0

তুষার হাবীব, হরিণাকুন্ডু প্রতিনিধি ঝিনাইদহ : হরিণাকুন্ডু পৌরসভা, হরিনাকুন্ডু আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠন, হরিনাকুন্ডু প্রেসক্লাব, ছাত্র ছাত্রীবৃন্দ, স্থানীয় বাসিন্দাগন, ও শ্রমিক জনতার আয়োজনে আজ ৩০ শে মে সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলা দোয়েল চত্ত্বর মোড়ে লালন সড়ক দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন পালন করা হয়।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিণাকুন্ডু পৌর মেয়র, ফারুক হোসেন, এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, শহিদুল ইসলাম শিলু, হরিণাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি, এম সাইফুজ্জামান তাজু, পৌর কাউন্সিলর হাসেম আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল আহম্মেদসহ বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ, সাধারণ জনগণ, ইজিবাইক চালক, বাস ট্রাক চালক, ভ্যান চালক ও মালিক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার কর্মী বৃন্দ।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে পৌর মেয়র, ফারুক হোসেন বলেন, প্রায় তিন বছর আগে এই রাস্তার টেন্ডার হয়েছে, টেন্ডার পেয়েছেন ঢাকার একটি প্রতিষ্ঠান, প্রতিষ্ঠানের মালিক আমাদের হরিনাকুন্ডুতে মাঝে মাঝে আসেন এবং মাটি দিয়ে কিছুটা রাস্তা ভরাট করে আবার চলে যান তাতে একটু বৃষ্টি হলে হরিনাকুন্ডুবাসীর জীবন অতিষ্ঠ হয়ে ওঠে, এসময় তিনি আরও বলেন, প্রায় সাড়ে ১২ কিলোমিটার রাস্তার সংস্কার কাজের টেন্ডারের সময় আর মাত্র চার থেকে পাঁচ মাস আছে, কিন্তু তিনি এখনো কোন কাজ শুরুই করেননি।এসময় বক্তব্য দেন হরিনাকুন্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু। বক্তৃতাদান কালে তিনি বলেন, আমি নিজে জাতীয় দৈনিক সমকাল প্রত্রিকাতে বেশ কয়েকবার নিউজ করেছি, বিভিন্ন দপ্তরে বিষয়টি নিয়ে আলোচনা করেছি কিন্তু ফলাফল হয়েছে শূন্য।

তিনি আরও বলেন, এবার যদি লালন সড়কের সংস্কার না হয় তাহলে আমরা হরিনাকুন্ডু উপজেলা বাসী এর চেয়েও কঠিন আন্দোলনে যাব। মানববন্ধনে হরিনাকুন্ডু উপজেলার জনসাধারণের পক্ষ থেকে পৌরমেয়র ফারুক হোসেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট আকুল আবেদন জানান। যেনো দ্রুতভাবে লালন সড়কের সংস্কারের কাজ শুরু হয়। বেশ কিছুদিন আগে জাতীয় দৈনিক সমকাল প্রত্রিকা ও স্থানীয় প্রত্রিকা, বিডি ২৪ ভিউজ সহ বর্তমান ঝিনাইদহ টিভি, ও বিএমএফ টেলিভিশনে, লালন সড়কের বেহাল দশা দেখার কেউ নেই হেডলাইনে নিউজ হয়েছিল। কিন্তু কোন প্রকার সুফল হরিনাকুন্ডু উপজেলাবাসী পায়নি, পেয়েছে শুধু সান্ত্বনা। উপজেলা বাসী এখনো জানেনা, কোনদিন এই লালন সড়কের সংস্কার কাজ হবে কিনা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.