মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে হরিনাকুন্ডু ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

0

তুষার হাবীব, হরিনাকুন্ডু প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার সরকারি লালন শাহ কলেজ প্রাঙ্গণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে হরিণাকুণ্ডু উপজেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও লালন শাহ কলেজ ছাত্রলীগের আয়োজনে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে আজ শনিবার সকাল ১১ ঘটিকার সময়। সরকারি লালন শাহ কলেজ ছাত্রলীগের সভাপতি বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক রুবেলের নির্দেশে, ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান, মুক্তার, পারভেজ, রিয়াদ, হামিদুর ও সজিবের নেতৃত্বে হরিণাকুণ্ডু উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও সরকারি লালন শাহ কলেজ ছাত্রলীগের শত শত নেতাকর্মী নিয়ে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ মিছিল শেষে কলেজের শহীদ মিনারে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীর মধ্যে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান আশিক, এসময় আরও বক্তব্য রাখেন মুক্তার, রিয়াদসহ অনেকে। বক্তৃতা দান কালে বক্তারা বলেন, হরিণাকুণ্ডু ছাত্রলীগ রাজপথ ছাড়ে নাই, প্রধানমন্ত্রীর ভয় নাই। বিএনপি-জামাতেরা হুশিয়ার সাবধান, বাংলাদেশ ছাত্রলীগ হরিণাকুণ্ডু শাখা রাজপথে সবসময় ছিলো থাকবে ইনশাআল্লাহ।অনেক সময় দেওয়া হয়েছে আর ছাড় দেওয়া হবে না, নেত্রীকে হত্যার হুমকি দাতাকে কোন রকম ছাড় দেওয়া হবেনা এই বাংলার মাটিতে, জয় বাংলা জয় বঙ্গবন্ধু। বলে প্রতিবাদ মিছিল ও সভা শেষ হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.