পাবনায় অনাথ, এতিম, দুস্থদের সাথে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ ভাগাভাগি

0

পাবনা প্রতিনিধি : বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম বর্ষে পদার্পন উপলক্ষে পাবনায় অনাথ, এতি, দুস্থ, অসহায়, কোরআনের হাফেজ ও দৃষ্টিপ্রতিবন্ধিদের সাথে আনন্দ ভাগাভাগি করা হয়। এ উপলক্ষে সোমবার দুপুর ১২ টায় পাবনার সিংগা মানব কল্যাণ ট্রাস্ট মিলনায়তনে শুভেচ্ছা বিনিময়, আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার পরিবেশন করা হয়।

জেজেডি ফ্রেন্ডস ফোরাম পাবনার সদস্য সচিব, সাংবাদিক ও উন্নয়নকর্মী কামাল সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মানব কল্যাণ ট্রাস্টের স্বপ্নদোষ্ট্রা, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সরকারি এডওয়ার্ড কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ আবুল হোসেন।

বক্তৃতায় অধ্যাপক আবুল হোসেন বলেন, টিনের ঘর দিয়ে এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছিলাম। দৈনিক যায়যায়দিনসহ বিভিন্ন গণমাধ্যম আমার এই কর্মকান্ড ও প্রতিষ্ঠানকে এমনটি ভাবে দেশবাসীর কাছে তুলে ধরেছেন বলেই আজ আমার প্রতিষ্ঠান এতোদূর পর্যায়ে আসতে পেরেছে। সমাজের অবহেলিত এই শিক্ষার্থীদের পাশে এমন অনুষ্ঠানের আয়োজন করায় তিনি যায়যায়দিনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আত্মমানবতা, সমস্যা সম্ভাবনাসহ নানা বিষয় তুলে ধরে দেশবাসীর কল্যাণে কাজ করার আহবান জানান।

দৈনিক যায়যায়দিনকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন, মানব কল্যাণ ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট, পাবনা কলেজের সহকারী অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন, পাবনা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক, দেশ টেলিভিশনের পাবনা প্রতিনিধি জি কে সাদী, দি নিউ এজ পাবনা প্রতিনিধি এম মাহফুজ আলম, আরটিভি ও দি নিউ নেশন’র পাবনা প্রতিনিধি আবুল কালাম আজাদ, পাবনা রিপোর্টাস ইউনিটির সম্পাদক, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, দৈনিক ইছামতি পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক মোখলেছুর রহমান বিপ্লব, দৈনিক করতোয়ার পাবনা প্রতিনিধি ও পাবনা কলেজের প্রভাষক ইয়াদ আলী মৃধা পাভেল, পাবনা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক এসএ টেলিভিশনের পাবনা প্রতিনিধি কলিট তালুকদার, চ্যানেল টুয়েন্টিফোরের পাবনা প্রতিনিধি শাহীন রহমান, দৈনিক কালেরকণ্ঠ ও বিজয় টিভির পাবনা প্রতিনিধি প্রবীর কুমার সাহা, মানব কল্যাণ ট্রাস্টের প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ আব্দুর রশিদ ও সহকারী প্রধান শিক্ষক ক্বারী মোঃ আব্দুল মালেক, দৈনিক আমাদের সময়ের পাবনা প্রতিনিধি সুশান্ত কুমার সরকার, প্রথম আলোর আলোকচিত্রী হাসান মাহমুদ ডি, এনটিভির ক্যামেরাপার্সন মাসুদ রানা ও ক্যামেরাপার্সন আসিফ মাহমুদ। অনুষ্ঠানে গণমাধ্যম কর্মিসহ শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও শুভেচ্ছা বিনিময় শেষে দৈনিক যায়যায়দিন, সংশ্লিষ্ট সকলসহ দেশবাসীর কল্যাণে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন মানব কল্যাণ ট্রাস্টের প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ আব্দুর রশিদ। দোয়া শেষে দেড় শতাধিক অনাথ, এতিম, দুস্থ, অসহায়, কোরআনের হাফেজ ও দৃষ্টিপ্রতিবন্ধিদের দুপুরে খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন দৈনিক যায়যায়দিনের পাবনা জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.