দিনে দুপুরে অজ্ঞান করে যুবকের তিন লাখ টাকা ছিনতাই

0

পাবনা প্রতিনিধি : দিনে-দুপুরে রাজু আহমেদ নামের এক যুবকের কাছ থেকে ৩ লক্ষ টাকা ছিনতাই এর অভিযোগ পাওয়া গেছে। মলম পাটির সদস্যরা তাকে অচেতন ব্যাগ থেকে তিন লাখ টাকা নিয়ে যায় বলে জানিয়েছেন ভুক্তভোগী।

সোমবার (১৩ জুন) দুপুর ১২টায় পাবনার ঈশ্বরদী পৌর শহরের শেরশাহ রোডে ফকিরের বটতলার লংকা মসলা মিলের পাশে এ ঘটনা ঘটে।

এ সময় ঐ যুবক অসুস্থ্য হয়ে পড়লে তাকে স্থানীয়রা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। রাজু আহমেদ শহরের শেরশাহ রোডের পারভেজ আলমের ছেলে। তিনি ঈশ্বরদী বাজারে পোশাক বিক্রেতা প্রতিষ্ঠান আমব্রেলা ব্রান্ড ‘শো’রুমের ম্যানেজার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাজু আহমেদ জানান, শহরের ন্যাশনাল ব্যাংক থেকে তিন লাখ টাকা উত্তোলন করে শহরের শেরশাহ রোডে তার বাড়িতে ফিরছিলেন।শেরশাহ রোডে লঙ্কা মসলা মিলের পাশে যাওয়া মাত্র পিছন থেকে কে যেনো তার ঘাড়ে হাত দেয়। এরপরই তিনি অচেতন হয়ে পড়েন। এ সময় ব্যাগে থাকা তিন লাখ টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন তিনি।

আমব্রেলা ব্রান্ডের ‘শো’ রুমের স্বত্বাধিকারী সিরাজুল ইসলাম কোহিনুর জানান, রাজু আহমেদকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে শুনে দ্রুত হাসপাতালে যাই। এ টাকা আমাদের প্রতিষ্ঠানের নয়। শুনেছি শেরশাহ রোডের আদুরী নামের এক মহিলার টাকা। রাজু এ টাকা দিতে যাচ্ছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বিষয়টি ভুক্তভোগীর কাছ থেকে শুনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.