টেবুনিয়া কে জে এ কিন্ডারগার্টেনে পুরস্কার বিতরণ

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের টেবুনিয়ায় কেজেএ (কাজী জাহানারা আলতাব) কিন্ডারগার্টেনের প্রথম সাময়িকী পরীক্ষার ফলাফল ঘোষণা ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন উপলক্ষে মঙ্গলবার খেলার মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্ডারগার্টেনের পরিচালনা পরিষদের সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলুর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক শামসুন্নাহার তমার সঞ্চালনায় স্বাগত ভাষণ দেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ কাজী মিনারা সেলিম।

বক্তব্য দেন কিন্ডারগার্টেনের উপদেষ্টা টেবুনিয়া শিক্ষা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এইচ কে এম আবু বকর সিদ্দিক, কেজেএ কেজির পরিচালনা পরিষদের সহ-সভাপতি সাংবাদিক-কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক বাবুল আক্তার, আলহাজ হাসান মল্লিক প্রমুখ। অভিভাবকদের মধ্য হতে বক্তব্য দেন শিখা খাতুন, রাখি খাতুন, নাসরিন সুলতানা ও রুম্মান উল ফেরদৌস।

শেষ পর্বে প্লে গ্রুপ হতে পঞ্চম শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রীদের ফলাফল ঘোষণা ও তাদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এসময় কে জে এ কেজির পরিচালক কাজী ওসমান গণি সেলিমসহ বিপুল সংখ্যক অভিভাবক, শিক্ষক মন্ডলী ও স্থানীয় সুধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.