নড়াইলে হামলার প্র‌তিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ

0

রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: নড়াইলসহ সারাদেশব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-মন্দির ভাঙচুর, অগ্নিসংযোগ এর প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ জুলাই মঙ্গলবার সকালে বান্দরবানের সনাতনী সমাজ এর আয়োজনে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে সনাতনী সমাজের নারী পুরষেরা অংশগ্রহণ করে এবং নড়াইল এর ঘটনার তীব্র প্রতিবাদ জানান। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উপদেষ্টা দিলীপ চক্রবর্তী,সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু প্রমুখ।

প্রসঙ্গত,সম্প্রতি নড়াইলে ১৮বছর বয়সী এক কলেজ শিক্ষার্থীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে পোস্ট দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে সনাতন ধর্মাবলম্বীদের বাড়ি-মন্দির ভাঙচুর,অগ্নিসংযোগ এর ঘটনা ঘটে, আর তারই প্রতিবাদে মুখর হয়ে ওঠে সনাতনী সমাজ। পরিশেষে বক্তারা বলেন , যারা মানুষের ক্ষতি করে ঘর বাড়ি পুড়িয়ে দিচ্ছে তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য আহ্বান জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.