মুজিব বর্ষ উপলক্ষে বান্দরবানে ৭৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

0

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক বান্দরবান জেলায় তৃতীয় পর্যায়ের(২য়) ধাপে ৭৪ জন ভূমিহীন ও গৃহীন মানুষের মাঝে জমি ও গৃহ প্রদানের শুভ উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং আয়োজন করা হয়।

আজ ১৯ জুলাই সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয় ।

জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম,, সহকারী কমিশনার প্রবীর বিশ্বাস , নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সাহ নেওয়াজ মেহেদী সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

প্রেস ব্রিফিংয়ে অতিথিরা বলেন ২১ জুলাই বৃহস্পতিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃতীয় পর্যায়ের ভূমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করবেন । তারই ধারাবাহিকতায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক বান্দরবান জেলায় তৃতীয় পর্যায়ের (২য়) ধাপে ৭৪ টি ভূমিহীন ও গৃহীন মানুষ এই ঘর ও জমি পাবে । তাই বান্দরবান জেলার সর্বস্তরের জনসাধারণ মাননীয় প্রধানমন্ত্রীর এ ধরনের মহৎ উদ্যোগকে সাধুবাদ জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.