সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণে ১ জনকে ৬ মাসের কারাদণ্ড এবং ৪০ হাজার টাকা জরিমানা

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় বিদেশী ব্যান্ডের লগো দিয়ে নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণে এক জনকে ৬ মাসের কারাদণ্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । আজ ৯ আগষ্ট সকালে পাবনার সাঁথিয়া উপজেলার সাঁথিয়া থানা পুলিশের সহযোগিতায় সাঁথিয়া সহকারী কমিশনার ( ভূমি) মনিরুজ্জামানের পরিচালনায় সাঁথিয়া উপজেলার শশদিয়া গ্রামের মৃত : ইব্রাহীম হোসেনের ছেলে কাবিল হোসেনের নকল প্রসাধনী তৈরি করার প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা ব্যক্তিকে কাবিল হোসেনে কে দেশি- বিদেশী বিভিন্ন ব্র‍্যান্ডের প্রসাধনী কোম্পানীর লেবেল ও লগো ব্যবহার করে নকল প্রসাধনী প্রস্তুত ও বিক্রয় করার অপরাধে ৬ ( ছয়) মাসের কারাদন্ড এবং ৪০,০০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করে।

স্থানীয়রা জানান কাবিল হোসেন দীর্ঘদিন ধরে এ ধরনের ব্যবসার সাথে জড়িত রয়েছেন । এসময় জব্দকৃত নকল প্রসাধনী জনসাধারনের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

সাঁথিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরুজ্জামান বলেন, কাবিল দণ্ডপ্রাপ্ত ব্যক্তি কাবিল হোসেনের কোন ব্যবসায়ী কোন লাইসেন্স ছিলনা, অথচ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন এসকল নকল প্রসাধনী তৈরি ও বিক্রয় করে আসছিল, তিনি আরো জানান জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.