পাবনা’র কালাচাঁদপাড়ায় রবি ফাউন্ডেশনের উদ্বোধন

0

পাবনা প্রতিনিধি : পাবনার কালাচাঁদপাড়ায় ভেনাস কনভেনশন সেন্টারে রবি ফাউন্ডেশনের উদ্বোধন অনুষ্ঠিত হয়। রবিবার (১৪’ আগস্ট) দুপুরে পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান নিম্ন আয়ের এক নারীকে সাবলম্বি করতে রবি ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা প্রদান করে শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ সময় তিনি বলেন মরহুম রবি ছিলেন সৎ, পরপোকারী ও আদর্শ ব্যবসায়ী। তাঁর জীদ্দশায় সেই ভাল কর্মের ধারা অব্যহত রাখতে পরিবারের পক্ষ থেকে রবি ফাউন্ডেশনের যাত্রা শুরু করা হলো। এই ফাউন্ডেশনটি আর্তমানবতার সেবায় কাজ করে যাবে। আমি সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করি।

এ সময় আর বক্তব্য দেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ জোয়াদ্দার, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু, সাবেক ওয়ার্ড কাউন্সিলর ইকবাল, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, মরহুম রবিউল ইসলাম রবি’র ছেলে মো. রেজাউল করিম, পরিবারের সদস্যবৃন্দ ও স্বজনেরা।

এর আগে আগত অতিথিবৃন্দ ও ১০০জন এতিমদের নিয়ে রবিউল ইসলাম রবি’র মৃত্যু’র ১ বছর পূর্তিতে দোয়া পরিচালনা করেন সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পেষ ইমাম। শেষে অতিথিবৃন্দ ও ১০০ এতিমদের দুপুরের আহারের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.