সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

0

রিজাউল করিম, সাতক্ষীরা প্রতিনিধি: নবাগত পুলিশসুপার কাজী মনিরুজ্জামানের সাথে সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদে মতবিনিময় সভা হয়েছে। বুধবার বিকেলে পুলিশলাইন্সের গ্রিলশেডে এ মতবিনিময় সভা হয়। এসময় অতিরিক্ত পুলিশসুপার সজীবখান,সাতক্ষীরা সদর থানার ওসি সম কাইয়ুমসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, ২০১৩ ও ১৪ সালে জামায়াত-বিএনপির তাণ্ডবে অস্থিরছিল সাতক্ষীরা। নবাগত পুলিশসুপার সে সময় সাতক্ষীরা সার্কেলের সহকারী পুলিশ সুপার ছিলেন। অশান্ত সাতক্ষীরাকে শান্তকরার জন্য তিনি ভূমিকা রেখে ছিলেন। তারা আরও বলেন, সীমান্ত জেলা হওয়াতে সাতক্ষীরায় মাদক ও চোরা চালানের ছড়াছড়ি। মাদক ও চোরা চালন মুক্ত করার জন্য পুলিশকে আরও তৎপর হতে হবে।মহাসড়কে অবৈধ নসিমন-করিমন-ইঞ্জিনভ্যান চলাচল সড়ক দূর্ঘটনাকে বাড়িয়েদিচ্ছে। এছাড়া জেলা শহরে যানজট সীমাহীন আকার ধারণ করেছে। থানাকে দালাল মুক্ত করাসহ উপরোল্লিখিত বিষয়গুলোতে নজর দারি বাড়ানোর জন্য পুলিশসুপারকে অনুরোধ করেন তারা।

জবাবে পুলিশসুপার বলেন,আগেচাকরির সুবাদে সাতক্ষীরাকে আমি অনেক ভেতর থেকে চিনি। জেলার সমস্যা গুলোকে সমাধানের জন্য আমি সাংবাদিকদের সাথে নিয়ে কাজ করব। তবে নাশকতা কারী ও জঙ্গিবাদের পৃষ্টপোষকদের ক্ষমা করা হবে না বলেহুশিয়ারী দেন পুলিশসুপার।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.