পাবনা জেলা পরিষদে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন ও বিদ্রোহী প্রার্থী কামিল হোসেন

0

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও পাবনা জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন পাবনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ও পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক কামিল হোসেন গত বারের মত এবারও বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

আজ দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেলের কাছে তারা মনোনয়ন পত্র জমা দেন।

পাবনা সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো : মাহবুবুর রহমান জানান চেয়ারম্যান পদে ২ জন সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৫৪ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমা শেষে শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি তারা অবিচল। তাদের আশা আওয়ামী লীগের প্রার্থীকেই ভোটাররা জয়ী করবেন। আর কেউ বিদ্রোহী প্রার্থী হলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। আর বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বলেন, বিগত নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছিলেন। কিন্তু তাকে হারানো হয়েছে। যাকে নির্বাচিত করা হয়েছিল তার মাধ্যমে উন্নয়ন ত্বরান্বিত হয়নি। তিনিও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.