প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি

0

এস এম রিমন হোসেন স্টাফ রিপোর্টার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পাবনা ৪ ( ঈশ্বরদী- আটঘরিয়া) আসনের মাননীয় সংসদ সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

বুধবার (২৮ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, “বিশ্বমানবতার জননী, বিশ্বশান্তির অগ্রদূত, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সভানেত্রী, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন-জননেত্রী শেখ হাসিনা’র শুভ জন্মতিথিতে লিচুর রাজ্য ঈশ্বরদী ও আটঘরিয়া মাটি ও মানুষের পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা, অভিবাদন ও শুভ কামনা নিরন্তর।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। শুভ জন্মদিন বাঙালির আশার বাতিঘর। গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় ১৯৪৭ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.