দেশ সেরা শিশু শিল্পী অরণীকে সংবর্ধনা

0

পাবনা প্রতিনিধি : ছবি এঁকে দেশ সেরা হিসেবে প্রধানমন্ত্রীর পুরস্কার পাওয়া পাবনার ঈশ্বরদীর সেই ছোট্ট শিশু শিল্পী জান্নাতুল আদন অরণীকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (০৬ নভেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করে সমকাল সুহৃদ সমাবেশ। সংবর্ধনায় তাকে একটি ক্রেষ্ট, শুভেচ্ছা উপহার ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। সমকাল সুহৃদ সমাবেশ ঈশ্বরদী’র সভাপতি আর কে বাবুর সভাপতিত্বে সূচনা বক্তব্য দেন, সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম মাসুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) টিএম রাহসীন কবীর, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, আমেরিকা প্রবাসী বরেণ্য চিত্রশিল্পী মামুন রিয়াজী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহ-সভাপতি মাহাবুবুল হক দুদু, আব্দুল মান্নান টিপু, সহ-সাধারণ সম্পাদক ও সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, সুহৃদ উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক আমান, নাট্য ব্যাক্তিত্ব যুধিষ্ঠীর কর্মকার, ঈশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আফরোজ সাথী, সংবর্ধিত শিশু শিল্পী অরণীর বাবা তানহা ইসলাম শিমুল, মা আসমাউল হুসনা।

প্রসঙ্গত : ঈশ্বরদীর শিশু জান্নাতুল আদন অরণীর আঁকা একটি ছবি দেশের সেরা ছবি হিসেবে নির্বাচিত হয়েছে। ছবিটি আগামী বাংলা নববর্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা কার্ডে মুদ্রিত হবে। ছবিটির জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া এক লাখ টাকা পুরস্কারও পেয়েছে অরণী।

অরণী ঈশ্বরদী পৌর এলাকার ঈশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণির ছাত্রী। সে পৌর এলাকার ভেলুপাড়া গ্রামের শিক্ষক দম্পতি তানহা ইসলাম শিমুল এবং আসমাউল হুসনা লাবনীর মেয়ে। ঈশ্বরদী উপজেলার শিশু শিল্পীদের আঁকা ছবির মধ্যে অরণীর ছবি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানোর পর সেখান থেকে এ ছবিটি সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ ছবি হিসেবে নির্বাচিত করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.