পাবনা শহরস্থ সুজানগর সমিতির আহবায়ক কমিটি গঠন

0

পাবনা প্রতিনিধি : পাবনা শহরে বসবাসরত সুজানগর উপজেলার স্থায়ী বাসিন্দাদের সংগঠন সুজানগর সমিতির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন এডভোকেট মো. শাহজাহান আলী মন্ডল ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক মো. নুরুল আলম।‌

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধায় পাবনা সেন্ট্রাল গার্লস স্কুলে পাবনাস্থ সুজানগর সমিতি গঠনের প্রস্ততি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সদস্যদের কণ্ঠভোটে এই কমিটি গঠন করা হয়।

কমিটির উল্লেখযোগ্যরা হলেন- যুগ্ম-আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী মো. হাবিবুর রহমান ও দুলাই সরকারি ড.জহুরুল কামাল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ। সদস্যরা হলেন- এডভোকেট আব্দুস সোবহান, ঈশ্বরদী সরকারি কলেজের সহকারী অধ্যাপক সিরাজুল ইসলাম মুরাদ, সুজানগর এনএ কলেজের অধ্যক্ষ মো. আলমঙ্গীর হোসেন, কাশিনাথপুর শহিদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তরিত কুমার কন্ডু, খতিব আব্দুল জাহিদ কলেজের অদ্যাক্ষ মোঃ শফিকুল ইসলাম, এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক রহুল আমিন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম মোর্শেদ রানা, বিজয় টিভি ও কালের কন্ঠ পাবনা প্রতিনিধি প্রবীর সাহা, সুজানগর খাদ্য কর্মকর্তা ওয়াহিদ মোস্তফা মিল্টন, বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুর রহমান খাঁন টিটো, ব্যাংকার আমজাদ হোসেন, এডভোকেট রহুল আমিন, সুজানগর এন এ কলেজের সহকারী অধ্যাপক আক্তারুজ্জামান জজ, পাবনা জেলা স্কুলের সহকারী শিক্ষক আর্দনাথ ঘোষ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও ভিসির পিও মো: আহসান হাবিব রুমি, সাইদুল ইসলাম, আব্দুল মালেক, জিয়াউর রহমান ও মো. শরিফুল ইসলাম।

৩১ সদস্য বিশিষ্ট এই কমিটির মেয়াদ তিন মাস। সভায় এই আহ্বায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে প্রয়োজনীয় সকল কার্যক্রম সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.