নিজেকে দুর্নীতি মুক্ত রেখে দুর্নীতিকে রুখে দিতে হবে: পাবিপ্রবি উপাচার্য

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুর্নীতি বিরোধী র‌্যালি শেষে এক বক্তব্যে এ কথা বলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শুদ্ধাচার কৌশল কমিটির উদ্যোগে আজ দুর্নীতি বিরোধী এক র‌্যালী হয়েছে। র‌্যালিতে নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। র‌্যালিটি সকাল দশটায় প্রশাসন ভবন থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নিজেকে দুর্নীতি মুক্ত রেখে দুর্নীতিকে রুখে দিতে হবে। এটাই আমাদের নীতি হওয়া উচিত। আমরা দুর্নীতি করবোনা এবং কেউ করলে সেটা প্রতিরোধ করবো। এই দিবসগুলো পালনের মূল উদ্দেশ্যই হলো দুর্নীতিকে দমন করা। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে হবে।

এ সময় বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. খায়রুল আলম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. দিলীপ কুমার সরকার, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, রেজিস্ট্রর বিজন কুমার ব্রহ্ম, বিশ্ববিদ্যালয় শুদ্ধাচার কৌশল কমিটির আহবায়ক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী, প্রক্টর মো. কামাল হোসেন, শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.