পাবনা রাইফেল ক্লাবের চতুর্বার্ষিক নির্বাচন: ১৯ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

0

পাবনা প্রতিনিধি : ঐতিহ্যবাহী পাবনা রাইফেল ক্লাবের কার্যকরী পরিষদের চতুর্বার্ষিক (২০২৩-২০২৬) নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৯ জন নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুরে পাবনা রাইফেল ক্লাব প্রাঙ্গনে নির্বাচিতদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) সাইফুর রহমান।

সদ্য বিদায়ী সভাপতি ডা. মনোয়ারুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনের সদস্য ও পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, রিটার্নিং অফিসার এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারিস্তা করিম।

নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি (২) ইদ্রিস আলী বিশ্বাস, সহ-সভাপতি (৩) সামসুর রহমান খাঁন মানিক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হান্নান, যুগ্ম সম্পাদক (প্রশাসন ও দফতর) শরীফ উদ্দিন প্রধান, যুগ্ম সম্পাদক (ক্রীড়া) অ্যাডভোকেট নাজমুল হোসেন শাহীন, কোষাধ্যক্ষ সরোয়ার হোসেন ও ক্রীড়া সম্পাদক আক্তার বিশ্বাস।

এ ছাড়া কার্যকরী পরিষদ সদস্য পদে ১২ জন নির্বাচিত হন। এরা হলেন, আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার, হাবিবুর রহমান হাবিব, ফরিদুল ইসলাম খোকন, রবিউল ইসলাম চৌবে ডাবলু, মোছাদ্দেক আলী খান খসরু, আলহাজ্ব মাহবুবুল আলম রতন, ইউনুছ আলী বিশ্বাস, অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, গোলাম মোস্তফা আলী চৌধুরী, আলী মর্তুজা বিশ্বাস সনি, সেলিম হোসেন, আহসান জান চৌধুরী।

উল্লেখ্য জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ও পুলিশ সুপার আকবর আলী মুন্সি এই সংগঠনের পদাধিকার বলে সভাপতি ও প্রথম সহ-সভাপতি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.