ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদর উপজেলায় প্রেমিকার প্রতি অভিমান করে ফেসবুক‌ স্ট্যাটাস দিয়ে আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত আশরাফুল লাছিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে। তিনি পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন। লেখাপড়ার পাশাপাশি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ের কাজ করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আশরাফুলের সঙ্গে দোগাছী কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়েছে। গত বৃহস্পতিবার দোগাছী কলেজ প্রাঙ্গণে দুইজনের বাগবিতণ্ডার মধ্যে প্রেমিকাকে থাপ্পর মারেন আশরাফুল। পরে বিষয়টি পারিবারিক পর্যায়েও চলে যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন আশরাফুল।

সর্বশেষ দুইটি স্ট্যাটাসে তিনি লেখেন ‌‌’তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এতো ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি ঝুঁকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি ;?” আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন ‘ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকবো ওপারে…’।

সর্বশেষ স্ট্যাটাস দিয়েই‌ নিজ বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন আশরাফুল। অনেকক্ষণ সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে বিষয়টি টের পান এবং পুলিশকে খবর দেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আড়াইশ’ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের পর আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.