রাজশাহীতে আগামীকাল শেখ হাসিনার আগমন উপলক্ষে ঈশ্বরদীতে নূরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে আনন্দ মিছিল

0

নিজস্ব প্রতিনিধি : আগামীকাল ২৯ জানুয়ারি রাজশাহীতে আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দীর্ঘ প্রায় ৫ বছর পর রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় বিকাল ৩:০০ টায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রী আগামীকাল আগমনকে ঘিরে চলছে ইউনিয়ন ও পৌরসভায় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপির নেতৃত্বে জনসভা ও প্রস্তুতি সভা। এতে করে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ আর উদ্দীপনা বিরাজ করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীতে আগমন উপলক্ষ্যে ঈশ্বরদীতে পাবনা- ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি নেতৃত্বে আজ বিকাল ৫:০০ ঘটিকার সময় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ পাটি অফিসের সামনে থেকে এক আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের স্টেশন রোড় হয়ে ঈশ্বরদী বাজারের এক নম্বর গেটে গিয়ে শেষ হয় এবং সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এই সময় আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রশীদুল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস মাসুদ রানা, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস সহ উপজেলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ,সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.