নানা আয়োজনে স্বপ্নদ্বীপ রিসোর্টের বসন্ত বরণ , ভালোবাসা দিবস ও রিসোর্টের ৩য় বর্ষ উৎযাপন

0

পাবনা প্রতিনিধি : জমকালো আয়োজনের মধ্য দিয়ে পাবনার ঈশ্বরদীর জয়নগরে স্বপ্নদ্বীপ রিসোর্টের ৩য় বর্ষপূর্তি উপলক্ষ্যে বসনৃত বরণ ও ভালোবাসা দিবস উদযাপন করেছে। মঙ্গলবার দুপুরে কেক কেটে দিনব্যাপী এসব অনুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আ:লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সাংগাঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারন সসম্পাদক আব্দুল বাতেন, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম বকুল সরদার, সলিমপুর ইউনিয়ন আ:লীগের সাধারন সম্পাদক নায়েক এম এ কাদের, সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, রিসোর্টের সিইও মুনিম তাজওয়ার অহিন, সলিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, সলিমপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুল সরদার যুবলীগ নেতা কামাল বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, আ:লীগ নেতা জহুরুল ইসলাম তুফান সরদার সহ অন্যান্যরা।

স্বপ্নদ্বীপ রিসোর্টের বর্ষপূর্তি, পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস একই দিনে হওয়ায় রিসোর্টের পক্ষ থেকে দিনব্যাপী নানা অনুষ্ঠানমালা সাজানো হয়। প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত স্বপ্নদ্বীপ রিসোর্টের অভ্যন্তরে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও আগত সকল দর্শনার্থীদের জন্য গিফট, র‍্যাফেল ড্র সহ ৪৫ আইটেমের বুফে লাঞ্চের অফার সহ চালু রেখেছে প্রতিষ্ঠানটি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.