পাবিপ্রবিতে পিপিআর বিষয়ে তিনদিনব্যাপী প্রশিক্ষণের সমাপনী

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাবলিক প্রকিউরমেন্ট রুলস্ (পিপিআর)-২০০৮ বিষয়ে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা আজ বুধবার সম্পন্ন হয়েছে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। তিনি প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণের জন্য সনদ বিতরণ করেন।

তিনদিনব্যাপী কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জিকরুল ইসলাম। কোর্স পরিচালক হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের অতিরিক্ত পরিচালক এস এম গোলজার হোসেন এবং সহকারী কোর্স পরিচালক হিসেবে ছিলেন উপ-পরিচালক মো. রফিকুল ইসলাম।

সমাপনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, এই কর্মশালায় আমরা যা শিখেছি, সেগুলোকে ভালোভাবে কাজে লাগাতে হবে। আমরা একে অপরের কাছ থেকে শিখব এবং প্রয়োজন মতো দাপ্তরিক কাজে প্রয়োগ করবো। এভাবে একে অপরকে সহযোগিতার মাধ্যমে আমাদের প্রতিষ্ঠানকে ভালোকিছু দিতে পারব। এই প্রশিক্ষণ কর্মশালা আয়োজনের জন্য বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও ওয়াকর্স দপ্তরকে ধন্যবাদ জানান উপাচার্য। সেই সাথে প্রশিক্ষকসহ প্রশিক্ষণার্থীদেরও ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিন দিনের এই প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ এবং কর্মকর্তাসহ ২৫ জন অংশগ্রহণ করেন। ২৭ ফেব্রুয়ারি সকাল দশটায় শুরু হয়ে বিকাল তিনটা পর্যন্ত এ কর্মশালা চলে। বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল কনফারেন্স রুমে প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.