ইফতার মাহফিল না করে  আশ্রয়ন প্রকল্পের গরীব দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন – এমপি গোলাম ফারুক প্রিন্স

0

নিজস্ব প্রতিনিধি : পাবনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইফতার মাহফিল না করে  আশ্রয়ন প্রকল্পের গরীব দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার  (১৮ এপ্রিল) বিকেলে দোগাছি ইউনিয়নের সদিরাজপুর আশ্রয়ন প্রকল্পে গরীব দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য  গোলাম ফারুক প্রিন্স।

এসময় এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ইফতার পার্টি না করে আজ আশ্রয়ণ প্রকল্পের প্রায় ৩শ ৫০জন পরিবারের ৫শ টাকা দেওয়া হলো এতে সাধারণ মানুষ উপকৃত হবে।  এই সময় ইফতার পার্টি করে লাখ লাখ টাকা খরচ না করে এটা যদি গরীবদের মাঝে বিতরণ করা হলো ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, প্রচার ও প্রকাশনা সম্পাদক সর্দার মিঠু আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল  হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসান, ৭,৮,৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বয়াতি জীবন, ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল দেওয়ানসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.